শ্রীমঙ্গল পৌর বিএনপির ১৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন

জেলা প্রতিনিধিঃ

গত ৪ জুলাই মৌলভীবাজার জেলা বিএনপি কতৃক ঘোষিত শ্রীমঙ্গল পৌর বিএনপির ১৫ সদস্য বিশিষ্ট কমিটি বাতিল করে নতুন করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) মৌলভীবাজার জেলা জেলা বিএনপির ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফখরুল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, গত ১৮ ফেব্রুয়ারি ২০২০ সালে জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির সদস্য হাজী মুজিবুর রহমান চৌধুরী’র সুপারিশে শ্রীমঙ্গল পৌর বিএনপির কমিটি দেওয়া হয়েছিল। সেই কমিটি গত সাড়ে ৩ বছরে একটি সভাও করতে পারেনি। তাই কমিটির নিস্কিয়তার কারণে গত ৪ জুলাই ২০২৩ পূর্বের কমিটি বাতিল ঘোষণা করে, জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান ও ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফখরুল ইসলাম স্বাক্ষরিত ১৯ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্থানীয় বিএনপির অনুরোধে সেই কমিটি স্থগিত করে, নতুন করে আরো ৪ সদস্যের নাম অন্তর্ভুক্ত করে সংশোধিত ১৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেন জেলা বিএনপির ১ম যুগ্ম সাধারণ সম্পাদক (দপ্তরের দায়িত্বে) মো: ফখরুল ইসলাম।

মো: ফখরুল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, অবিলম্বে কমিটি কার্যকর করা হবে। পূর্বের ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির সঙ্গে নতুন করে মো: মহসিন মিয়া মধু, মো: শামিম আহমেদ, মোছাব্বির আলী মুন্না ও রুবেল আহমেদ এর নাম যুক্ত করে ১৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *