শ্রীমঙ্গল পুলিশের অভিযানে ১২০০ পিস ইয়াবাসহ আটক-২

শ্রীমঙ্গল প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে থানা পুলিশের অভিযানে ১২০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় ইয়াবা বহনকারী দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, কমলগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামের লেবু মিয়ার ছেলে জয়ধন মিয়া শান্ত (৩০)। সে বর্তমানে শ্রীমঙ্গল শহরের মিশন রোড এলাকায় বসবাস করেন। অপরজন হলেন শ্রীমঙ্গল উপজেলার জানাউড়া গ্রামের মৃত মুহিব উল্লার ছেলে হান্নান মিয়া (৩৪)। সে শহর সংলগ্ন উত্তর ভাড়াউড়া এলাকায় ভাড়া বাসায় থাকেন।

থানায় খোঁজ নিয়ে জানা গেছে, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে শ্রীমঙ্গল- কমলগঞ্জ সড়কের (সাদ্দামের চায়ের দোকানের সামনে) গত (২৫ মে) বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে অপরাধ বিরোধী অভিযানের অংশ হিসেবে চেক পোষ্ট বসিয়ে গাড়ি তল্লাশি করছিলেন পুলিশ। ওই সময় কমলগঞ্জ থেকে শ্রীমঙ্গলমুখী একটি সিএনজি আটক করে তল্লাশি করা হয়।

এ সময় জয়ধন মিয়া শান্ত ও হান্নান মিয়ার কাছ থেকে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে তাদের সেখান থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে অভিযানে অংশ নেন থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম, এসআই অলক বিহারী, এসআই রাকিবুল ইসলাম, এসআই আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *