শ্রীমঙ্গলে গেইট লক স্পেশাল বাস সার্ভিসের উদ্বোধন

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শ্রীমঙ্গল-শেরপুর রোডে বিরতিহীন গেইট লক স্পেশাল বাস সার্ভিস উদ্বোধন করা হয়েছে।

রোববার (৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় হবিগঞ্জ রোড বাসস্টেন্ডে জেলা বাস মালিক গ্রুপ ও বাস মালিক সমিতির উদ্যোগে গেইট লক স্পেশাল বাস সার্ভিস এর উদ্বোধন করা হয়।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গেইট লক স্পেশাল বাস সার্ভিসের উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়।

উদ্বোধনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল-শমশেরনগর বাস মালিক সমিতির সভাপতি মো: তছলিম চৌধুরী,মির্জাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিছলু আহমেদ চৌধুরী, শ্রীমঙ্গল ট্রাক, ট্রেঙ্ক লরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: শাহজাহান মিয়া, মৌলভীবাজার মালিক সমিতির সচিব সমিরন রায়, শ্রমিক নেতা নুরুল মিয়া। জেলা মালিক সমিতির সচিব সমিরন রায় জানান, শেরপুর প্রান্ত থেকে জেলা মালিক গ্রুপ ও সমিতির নেতৃবৃন্দরা এ সার্ভিসের উদ্বোধন করবেন।

তিনি আরো জানান, শ্রীমঙ্গল থেকে শেরপুর পর্যন্ত প্রতিদিন ১২টি করে যাত্রীবাসহী বাস গেইট লক সার্ভিস চলাচল করবে।

এতে যাত্রীরা দ্রুত সময়ের মধ্যে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার হয়ে শেরপুর পৌছাতে পারবেন। আবার শেরপুর প্রান্ত থেকে শ্রীমঙ্গল আসতে পারবেন। তিনি আরো জানান, প্রথম অবস্থায় ১৫মিনিট পরপর গেইট লক বাসটি শ্রীমঙ্গল থেকে ছেড়ে শেরপুর যাবে। যাত্রা পথে মৌলভীবাজারে ১০মিনিট যাত্রা বিরতি দিয়ে শেরপুর পৌছাবে।

Leave a Reply