শ্রীমঙ্গলে সিএনজি চুরি করে পালানোর সময় জনতার হাতে চোর আটক

শ্রীমঙ্গলে প্রতিনিধিঃ

সিএনজি চুরি করে পালানোর সময় মো: সাহেদ মিয়া নামের এক সিএনজি চোরকে ধাওয়া করে আটক করেছেন স্থানীয়রা। এসময় চোর চক্রের আরো দু”জন পালিয়ে যায়।

শনিবার (৪ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে শ্রীমঙ্গল উপজেলার ডেঙারবন গ্রামের রাজ্জাক মিয়ার ছেলে জুনাইদ মিয়ার একটি সিএনজি চোরের দল চুরি করে পালাতে চায়। এমন সময় সিএনজির মালিক জুনাইদ মিয়া সহ স্থানীয়রা ধাওয়া করে উপজেলার ভুনবীর ইউনিয়নের ভুনবীর বাজার থেকে চোরাই সিএনজিসহ চোর চক্রের সদস্য মো: সাহেদ মিয়াকে আটক করেন। চুরির কাজে ব্যবহৃত আরেকটি নাম্বার বিহীন সিএনজি উদ্ধার করা হয়।

ধাওয়া খেয়ে চোর চক্রের অন্য দুই সদস্য পালিয়ে যায়। পরে চোর চক্রের সদস্য মো: সাহেদ মিয়াকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে সিএনজির মালিক জুনাইদ মিয়া বাদি হয়ে চোর চক্রের আটককৃত সদস্য হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার পশ্চিম জয়পুর গ্রামের (মুন্সিবাড়ীর) আব্দুল হামিদের ছেলে মো: শাহেদ মিয়া, চোর চক্রের পলাতক সদস্য হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পানিউমদার হুদকা মিয়ার ছেলে লুক্কা ও হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ডোবারাইয়ের আলামিনকে আসামি করে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ জানায়, শ্রীমঙ্গল উপজেলার ডেঙ্গারবন এলাকার মো: রাজ্জাক মিয়ার রেজিঃ নং-মৌলভীবাজার-থ-১২-৩৪৩৭ একটি সিএনজি গাড়ি চোর চক্রের সদস্য মো: সাহেদ মিয়া সহ ৩জন মিলে চুরি করে পালাতে গেলে সিএনজির মালিসহ স্থানীয়রা ধাওয়া করে চোর সাহেদ মিয়াকে আট করে। আটকৃত মো: সাহেদ মিয়া ও তার সহযোগী চের চক্রের আরো দুই সদস্যের বিরুদ্ধে মামলা দায়েরের পর আজ রোববার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *