বড়লেখায় নিসচার সদস্য সংগ্রহ চলছে

শাহরিয়ার শাকিল, বড়লেখা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ২০২৩-২৪ সালের কমিটি পূর্ণগঠন ও সামাজিক, মানবিক, স্বেচ্ছাসেবী এবং জনসচেতনতামূলক কার্যক্রমকে আরোও গতিশীল করার লক্ষে উপজেলা পর্যায়ে নারী-পুরুষ, ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে সদস্য সংগ্রহ চলছে। সম্প্রতি কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্যোগ গ্রহণ করা হয়।

অরাজনৈতিক অলাভজনক জাতীয় সামাজিক-স্বেচ্ছাসেবী ও আর্ত মানবতার ব্যতিক্রমী সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার কার্যক্রমকে আরোও গতিশীল রাখতে সকলের অংশগ্রহণ অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বড়লেখা উপজেলার বাসিন্দাগণ স্বেচ্ছাশ্রমে সামাজিক-মানবিক উন্নয়নে ও সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতামূলক এবং স্বেচ্ছাসেবী কাজ করতে আগ্রহীগন আগামী ১০ মার্চ ২০২৩ খ্রি. এর মধ্যে নিম্নের মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য জন্য বিনীতভাবে আহ্বান করা যাচ্ছে।

এসময় সাধারণ সম্পাদক আইনুল ইসলাম জানান, সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত গণমানুষের মহানায়ক ইলিয়াস কাঞ্চনের/আমাদের সাথে যুক্ত হয়ে আপনিও হতে পারেন নিসচা’র একজন গর্বিত সদস্য। আশা করি সড়ক দুর্ঘটনা রোধে আর্ত মানবতার সেবায় সামাজিক উন্নয়নে আন্তরিকতায় স্বতঃস্ফূর্ত ভাবে আমরা যার যার অবস্থান থেকে নিসচার মাধ্যমে জনসচেতনতা সৃষ্টিতে জনস্বার্থে সামাজিক স্বেচ্ছাসেবী কার্যক্রমগুলোতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যেমে একটি সুন্দর উপজেলা গড়ে তুলতে পারব, ইনশাআল্লাহ। তাছাড়া আপনাদের সহযোগিতা ও ভালোবাসায় সমাজসেবায় বিশেষ অবদান রাখায় গত ২৮ মে ২০২২ খ্রি. ঢাকায় মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি মহোদয়ের নিকট হতে নিসচা বড়লেখা উপজেলা শাখা দেশ সেরা সংগঠনের পুরস্কার অর্জন করে। এ অর্জন পুরো বড়লেখাবাসীর বলে আমি মনে করছি।

বিঃদ্রঃ- বিশ্বের যেকোন দেশ থেকে প্রবাসী ভাই-বোনরা সদস্য হতে পারবেন তবে আপনারা বড়লেখা উপজেলার নাগরিক হতে হবে। সংগঠনের যাছাই-বাছাই কমিটির মাধ্যমে নির্দিষ্ট পরিমান সদস্য নিয়োগ দেওয়া হবে।

যোগাযোগঃ-
তাহমীদ ইশাদ রিপন-সভাপতি মোবাঃ ০১৭৩৭১০৫৪৭৪, আইনুল ইসলাম সাধারণ সম্পাদক-০১৭৪৯৬৫৭৪২০, এছাড়াও ০১৮১৩-১৬১৩৬৬, ০১৭৮৩৬৭১০৭৩.

নিসচা বড়লেখা উপজেলা শাখা সকলের সর্বাঙ্গীণ মঙ্গল ও সর্বাত্মক সহযোগিতা কামনা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *