বড়লেখায় জাতীয় শোক দিবসে নিসচার আলোচনা সভা ও দোয়া মাহফিল

শাহরিয়ার শাকিল, বড়লেখা ( সিলেট) প্রতিনিধিঃ

মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আজ সন্ধ্যা ৭ ঘটিকায় পৌর শহরের হিফজুল কোরআন এতিমখানা মাদ্রাসায় নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পুলিশিং সমন্বয়ক কমিটির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ।

বিশেষ অতিথি ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের উপজেলা সভাপতি প্রভাষক বদরুল ইসলাম মনু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক কবি শহীদ-উল ইসলাম প্রিন্স, নিসচা বড়লেখা উপজেলা শাখার পৃষ্টপোষক তপন চৌধুরী, কবির হোসেন, মোহাম্মদ তারেক হাসনাত ও অনলাইন রিপোর্টার্স ক্লাবের কার্যকরী সদস্য শাহরিয়ার আহমেদ শাকিল।

এছাড়াও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ, কার্যনির্বাহী সদস্য রেদওয়ান আহমদ রুম্মান, এনাম উদ্দিন ও হিফজুল কোরআন এতিমখানা মাদ্রাসার শিক্ষকসহ ছাত্রবৃন্দ।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য জীবন ও কর্মের প্রতি গুরুত্বপূর্ণ আলোচনা পরবর্তী সময়ে ১৫ই আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হিফজুল কোরআন এতিমখানা মাদ্রাসার প্রিন্সিপাল হযরত মাওলানা হাফেজ খলিলুর রহমান।

Leave a Reply

Your email address will not be published.