শ্রীমঙ্গল থানার ওসির পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টারঃ

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. শামীম অর রশীদ তালুকদার অফিসার ইনচার্জ (ওসি) থেকে সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়ে ঢাকায় (ডিএমপিতে) বদলী জনিত কারনে সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ অক্টোবর) বিকেলে থানা কম্পাউন্ডে শ্রীমঙ্গল থানার অফিসার ও ফোর্সদের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির এর সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়।

এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মো. লিটন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালি দত্ত, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুধু মিয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব ভেবুল, সাধারণ সম্পাদক জগৎ জ্যোতি ধর শুভ্র, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য মশিউর রহমান রিপন, পৌর কাউন্সিলর মীর এম এ সালাম, ছাদ মিয়া,পরিবহন শ্রমিক নেতা মো. শাহজান, শ্রীমঙ্গল প্রেসক্লাব সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, সাবেক পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবেদ হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

বক্তাগণ বিদায়ী ওসির বিগত একবছরের দায়িত্বকালীন সময়ে উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা,সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখতে বিশেষ ভুমিকা রাখা,শহরে যানজট নিরসনে অটোরিকশা নির্দিষ্ট সীমায় চলাচলে কঠোর নিয়ন্ত্রণ আরোপ,থানায় বিগত দিনের দালালদের দৌরাত্ম নিষিদ্ধ করণ,থানা কম্পাউন্ডের ভেতর অফিসারদের বসবাসের জন্য স্হানীয় বিত্তশালীদের নিকট থেকে সহযোগিতা নিয়ে ব্যারাক নির্মাণসহ আরও জনহিতকর কাজের প্রশংসা করেন।

এএসপি শামীম অর রশীদ তালুকদার ১৯৯১ সালে পুলিশের চাকরীতে যোগদান করেন। তিনি দুই ছেলের জনক,এক স্ত্রী নিয়ে ঢাকাতে বসবাস করছেন। বর্তমানে তিনি ঢাকা (ডিএমপিতে) বদলী হয়েছেন। তিনি টাঙ্গাইল জেলার কৃতি সন্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *