বর্তমান সরকারের আমলে মানুষ অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত থাকবে না পরিবেশমন্ত্রী

শাহরিয়ার শাকিল,বড়লেখা মৌলভীবাজার প্রতিনিধি

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, অসুস্থ মানুষদের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের সহায়তা অব্যাহত থাকবে। বর্তমান সরকারের আমলে কোন মানুষ অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত থাকবে না।

বৃহস্পতিবার (৬ অক্টোবর ) মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্তদের মাঝে আর্থিক সহায়তা ও ক্যাপিটেশন গ্রান্টপ্রাপ্ত এতিমখানার মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিনের পরিচালনার প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এম পি।

বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য যে, অনুষ্ঠানে বড়লেখার অসুস্থ ৯ জনকে ৪লক্ষ ৪৫ হাজার টাকার অর্থিক সহায়তার চেক এবং ক্যাপিটেশন গ্রান্টপ্রাপ্ত ২ টি এতিমখানার মাঝে ৫ লক্ষ ৬৪ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *