শ্রীমঙ্গলে একুশে বইমেলার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) সংবাদদাতা :

শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসন আয়োজিত তিন দিনব্যাপী অমর একুশে বইমেলা এবং ভাষা উৎসব ২০২৩ পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে শ্রীমঙ্গল পৌর শহীদ মিনার প্রাঙ্গনে বইমেলার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্টল পরিদর্শন করেন এবং বইমেলার তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন মৌলভীবাজার-৪, শ্রীমঙ্গল-কমলগঞ্জ এলাকার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজীব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার নারী কাউন্সিলর তানিয়া সুলতানা, বিশিষ্ট আবৃত্তি শিল্পী দেবাশীষ চৌধুরী, লেখক ও ছড়াকার অবিনাশ আচার্য, ছড়াকার সজল কুমার দাশ, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, ১৯ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া অমর একুশে বইমেলায় ঢাকার প্রথমা প্রকাশন, আদিগন্ত প্রকাশন, শৈলী প্রকাশনা , অন্বেশা প্রকাশন, বাবুই প্রকাশন, তিউড়ি, চট্রগ্রামের শালিক প্রকাশন, মুদ্রণবিদ, বাঙালি, দেশ পাবলিকেশন, চা জন গোষ্ঠী ভাষা ও সংস্কৃতি, মান্দি জনগোষ্ঠীর ভাষা ও সংস্কৃতি, মনিপুরী জনগোষ্ঠীর ভাষা ও সংস্কৃতি, ত্রিপুরী ও সংস্কৃতি,খাসি জনগোষ্ঠীর ভাষা সংস্কৃতির বই নিয়ে স্টোল বসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *