মেধা ও যোগ্যতার সর্বোচ্চ প্রয়োগ ঘটিয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করুন’ আইজিপি

পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিদের প্রতি আইজিপি

‘মেধা ও যোগ্যতার সর্বোচ্চ প্রয়োগ ঘটিয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করুন

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মেধা ও যোগ্যতার সর্বোচ্চ প্রয়োগ ঘটিয়ে দেশ ও জনগণের কল্যাণে নিষ্ঠার সাথে কাজ করার জন্য সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিগণের প্রতি আহবান জানিয়েছেন।

আইজিপি আজ (২৯ মে) বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিগণের র‍্যাংক ব্যাচ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহবান জানান।

আইজিপি বলেন, দেশ, সরকার এবং সংগঠন হিসেবে বাংলাদেশ পুলিশ আপনাদের অনেক দিয়েছে। এখন আপনাদের শুধু দেওয়ার পালা। আপনারা দেশ, জনগণ এবং পুলিশ বাহিনীর জন্য কাজ করবেন।

আইজিপি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান।

আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এবং পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের নিজ নিজ ইউনিটের অতিরিক্ত আইজিগণ এবং যে সকল ইউনিটে অতিরিক্ত আইজি নেই সেক্ষেত্রে অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মোঃ মইনুর রহমান চৌধুরী পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মোঃ মইনুর রহমান চৌধুরী, সিআইডি প্রধান (অতিরিক্ত আইজি) ব্যারিস্টার মাহবুবুর রহমান, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে মোঃ মোজাম্মেল হক ও সৈয়দ নুরুল ইসলাম বক্তব্য রাখেন। অতিরিক্ত আইজিগণ এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ দেশ ও জনগণের কল্যাণে যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন।

অনুষ্ঠানে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের সাথে তাদের স্পাউজগণও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি ৩২ জন কর্মকর্তা ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.