বদলিজনিত সংবর্ধনা পেলেন মৌলভীবাজার জেলার দুই পুলিশ কর্মকর্তা

স্টাফ রিপোর্টারঃ

বদলিজনিত সংবর্ধনা পেলেন মৌলভীবাজার জেলার দুই পুলিশ কর্মকর্তা

আজ রবিবার (৯ অক্টোবর) সন্ধ্যা ০৬.০০ ঘটিকায় মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মৌলভীবাজার জেলার দুই সহকারী পুলিশ সুপারের বদলী জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) থেকে সহকারী পুলিশ সুপার পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত জেলা বিশেষ শাখা, মৌলভীবাজার এর ডিআইও-১ মোঃ আব্দুল হাই চৌধুরী এবং শ্রীমঙ্গল থানার সদ্য সাবেক অফিসার ইনচার্জ  শামীম অর রশিদ তালুকদারকে অত্র জেলা থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার  মোহাম্মদ জাকারিয়া জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী দুই পুলিশ কর্মকর্তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া।
উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন এন্ড ফাইন্যান্স) হাসান মোহাম্মদ নাছের রিকাবদারের, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর ও মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ও থানার অফিসার ইনচার্জগণ।

Leave a Reply