শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির উপদেষ্টা এমএ রহিম স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

শ্রীমঙ্গলের ব্যবসায়ী সমিতির উপদেষ্টা ও শ্রীমঙ্গল পৌরসভার সাবেক দু’বারের চেয়ারম্যান মরহুম এম এ রহিম স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) রাতে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ব্যবসায়ী সমিতির সভাপতি এ এস এম ইয়াহিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও ব্যবসায়ী সমিতির উপদেষ্টা হাজী মোঃ আছকির মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, ব্যবসায়ী সমিতির উপদেষ্টা অধ্যাপক অবিনাশ আচার্য,
ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠা কালীন সাধারণ সম্পাদক, দীজেন্দ্র লাল রায়, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ইউসুফ আলী, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ কামাল হোসেন, সহ-সভাপতি শামীম আহমেদ, প্রচার সম্পাদক ফারুক আহমেদ, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল বারী বেলাল, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, সাংবাদিক ও কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান, জাতীয় সাংবাদিক সংস্থা মৌলভীবাজার জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম রুম্মন।

উপস্থিত ছিলেন ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক মোঃ আব্দুল বাছিত, দপ্তর সম্পাদক সুজিত শর্মা, কার্যকরী সদস্য মোঃ আমজাদ হোসেন বাচ্চু, অজয় সিংহ, অজয় দাশ, জসিম উদ্দীন পলাশ, এম এ মুমিন, শামছুল ইসলাম শামীম প্রমুখ।

বক্তারা বলেন মরহুম এম এ রহিম ছিলেন একাধারে মুক্তিযোদ্ধের সংগঠক, বীর মুক্তিযোদ্ধা, শ্রীমঙ্গল ছাত্রলীগের প্রতিষ্ঠাতা, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা-ক্রীড়া ও মানবাধিকার সংগঠনের সংগঠক তিনি মৃত্যুর পরও মুক্তিযোদ্ধার স্বীকৃতি পান নি। এটা খুবই দুঃখ জনক।

এ সময় মরহুম এম এ রহিমের স্মরণে ছেলে রুম্মান আহমেদ রুমুর হাতে এক শোকবার্তা ও ছোট ভাই ইউসুফ আলীর হাতে ক্রেস্ট তুলে দেন ব্যবসায়ী নেতারা।

আলোচনা সভা শেষে মরহুমের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন, শ্রীমঙ্গল জামে মসজিদের খতিব মোঃ আব্দুল কুদ্দুস নিজামী। সভা সঞ্চালনায় ছিলেন সমিতির সহ-সভাপতি দেবাশীষ ধর পার্থ ও যুগ্ম-সম্পাদক মোঃ আক্তার হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *