মৌলভীবাজারে পুলিশের অভিন্ন মানদন্ডে পুরস্কৃত হলেন যারা

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজারে পুরষ্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৩ সালের জানুয়ারি মাসে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার ও জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন সদর থানার এসআই (নিঃ) মাহাবুবুল আলম ও কুলাউড়া থানার এএসআই মো: রুমান মিয়া।

এছাড়াও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন সদর কোর্টের জামাল উদ্দিন, শ্রেষ্ঠ সিএসআই ও এএসআই মিশু রঞ্জন দেব শ্রেষ্ঠ জিআরও নির্বাচিত হন। ট্রাফিক বিভাগে কর্মরত সার্জেন্ট ও টিএসআইদের মধ্যে সেরা পারফরম্যান্সের জন্য সদর ট্রাফিক বিভাগের সার্জেন্ট রূপন চন্দ্র পাল বিশেষ পুরস্কার লাভ করেন।

অন্যদিকে সিলেট জেলার গোলাপগঞ্জ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮ টি চোরাই মোটরসাইকেল, ২টি মাইক্রোবাস উদ্ধারে সার্বিক দিক নির্দেশনা এবং নেতৃত্ব দিয়ে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ এবং কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুস ছালেককে বিশেষ সম্মাননা জানানো হয়।

এছাড়া জানুয়ারি মাসে মৌলভীবাজার জেলায় অস্ত্র ও মাদক উদ্ধার এবং ওয়ারেন্ট তামিলে বিশেষ অভিযানে সন্তোষজনক পারফরমেন্সের জন্য জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ মো: আশরাফুল ইসলাম বিশেষ পুরস্কার লাভ করেন।

শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত অফিসারগণের হাতে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন। অপরাধ সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপাঙ্কর ঘোষ এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ও থানার অফিসার ইনচার্জগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *