খুলনায় মাদ্রাসা ছাত্রীকে পালাক্রমে ধর্ষনের প্রধান আসামী গ্রেপ্তার

মোঃ কামরুজ্জামান খান, বিভাগীয় প্রতিনিধি খুলনা

খুলনার ডুমুরিয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬ মঙ্গলবার দুপুরে বাগেরহাট জেলার সদর থানাধীন যাত্রাপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার হওয়া মোঃ মহিদুল মোড়ল (৪০) খুলনা জেলার ডুমুরিয়া এলাকার বাসিন্দা ।
এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৬ এর মূখপাত্র তারেক আনাম বান্না।র‍্যাব জানায়, শোভনার চিংড়া গ্রামের হতদরিদ্র বাবার মাদ্রাসার ৭ম শ্রেনীতে পড়ুয়া ১৬ বছর বয়সী মেয়ে গত রমজান মাসে মাদ্রাসা ছুটি থাকার সুবাদে প্রতিবেশী সিরাজুল গাজীর বাড়িতে গৃহস্থালীর কাজে নিয়োজিত হয়। সিরাজুলের স্ত্রী ইরানি বেগম অসৎ উদ্দেশ্যে ওই ছাত্রীকে বেড়ানোর কথা বলে ডুমুরিয়া থানার বাগদাড়ি গ্রামে তার বাবার বাড়িতে রেখে আসে।
পরবর্তীতে ইরানির বাবা কারিমুল শেখের ঘরে তার শ্যালক মহিদুল মোড়ল ওই ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং বাড়ির মালিক আসামী কারিমুল শেখও পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে সে( ধর্ষিতা) বাদী হয়ে ডুমুরিয়া থানায় ধর্ষণ মামলা দায়ের করে। পরবর্তীতে র‌্যাব- গোয়েন্দা তৎপরতা চালিয়ে তাকে গ্রেফতার করে।
র ্যাব এর মুখপাত্র তারেক আনাম বান্না বলেন, গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তাকে ডুমুরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.