শ্রীমঙ্গলে ৬৫ বছরের নারী গণধর্ষণের শিকার দুই যুবক গ্রেফতার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

শ্রীমঙ্গলে ৬৫ বছর বয়সী এক নারী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শ্রীমঙ্গল থানা পুলিশ সূত্রে জানা যায়, গণধর্ষণের শিকার ওই নারী বাড়ি শ্রীমঙ্গল উপজেলাধীন কালীঘাট ইউনিয়নের জাগছড়া চা বাগানে।

থানা সূত্রে আরো জানা গেছে গতকাল (৩ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে ওই নারী জাগছাড়া চা বাগান সংলগ্ন একটি ছড়াতে গোসল করতে যান। সেখানে পূর্ব থেকেই ওৎ পেতে থাকেন ধর্ষণের ঘটনায় গ্রেফতার হওয়া আসামী নওয়াগাঁও গ্রামের আদর করের ছেলে মিন্টু কর (২০) এবং একই এলাকার পরেশ করের ছেলে পলাশ কর (২২)।

খোঁজ নিয়ে আরো জানা গেছে- বৃদ্ধ ওই নারীকে মিন্টু কর ও পলাশ কর জোরপূর্বক ছড়ার ব্রীজের নিচে শুকনা বালির উপর নিয়ে বৃদ্ধা নারীর ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক পালাক্রমে ধর্ষন করেন।

ধর্ষণের ঘটনায় শ্রীমঙ্গল থানায় একটি গণধর্ষণ মামলা রুজু হলে থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদারের দিক নির্দেশনায় মামলার তদন্তকারী অফিসার থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস চন্দ্র রায় তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত আসামিদের গ্রেফতার করেন।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ধর্ষণের ঘটনায় শ্রীমঙ্গল থানায় মামলা রুজু হওয়ার পর তাৎক্ষণিক আমরা দর্শনের সাথে জড়িত অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছি। তিনি বলেন মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *