শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসন ও ভোক্তার যৌথ বাজার মনিটরিং, ৩ প্রতিষ্টানকে জরিমানা

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রনে রাখতে বাজার তদারকিতে নেমেছে উপজেলা প্রশাসন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
রোববার (১ অক্টোবর) নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর নেতৃত্বে নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে শহরের বাজার ও ব্যবসা প্রতিষ্টানে তদারকি অভিযানে নামে উপজেলা প্রশাসন।

এসময় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সন্ধীপ তালুকদার, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ কামাল হোসেন, কার্যকরী সদস্য ও সাংবাদিক মো. আমজাদ হোসেন বাচ্চু উপস্থিত ছিলেন।

শ্রীমঙ্গল থানা প্রশাসনের সহযোগিতায় শহরের সেন্ট্রাল রোড, পুরান বাজার, পোষ্ট অফিস রোড, নতুন বাজার আলু, পিয়াজ, ডিম, কাঁচামরিচ সহ সকল নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী, সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী রাজিব মাহমুদ মিটুন জানান, তদারকি অভিযানে মেয়াদ উত্তীর্ণ তেল, খাদ্য পন্য বিক্রয় করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে ৩টি প্রতিষ্টানকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার নিয়ন্ত্রণে তদারকি অভিযান অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *