শ্রীমঙ্গলের লেমন গার্ডেন রিসোর্টে পর্যটক হত্যার প্রধান আসামি র‌্যাবের হাতে আটক

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লেমন গার্ডেন রিসোর্টে পর্যটক খুনের প্রধান আসামি ওসমান গনি (৩৪) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯ এর একটি টিম।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টায় র‌্যাব-৯ এর একটি টিম বিশেষ অভিযান চালিয়ে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ধলাদিয়া বাজার এলাকা থেকে ওসমান গনিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত ওসমান গনি কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার বচইড় গ্রামের মো. ইসমাইল মিয়ার পুত্র।
র‌্যাব-৯ সিলেট এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি আবদুল্লাহ-আল-নোমান জানান, গত ২৭ আগস্ট ২০২৩ শ্রীমঙ্গলের লেমন গার্ডেন রিসোর্টের বৃষ্টি বিলাশ নামক কটেজের ২য় তলার ৫ নং কক্ষ থেকে শরীফুল ইসলাম (৪০) নামের এক পর্যটকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় ৩ জনের নাম উল্লেখ করে ২৮ আগস্ট ২০২৩ খ্রিঃ, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড একটি হত্যা মামলা দায়ের করেন। রিসোর্টে পর্যটক হত্যার বিষয়টি সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি করে। চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের আসামিদের গ্রেপ্তার করতে ছায়া তদন্ত শুরু র‌্যাব-৯। এর আগে শ্রীমঙ্গল থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকা ঘটনার সাথে সংস্লিষ্টতায় প্রাইভেট কার উদ্ধার ও শ্রীমঙ্গলের এক যুবকতে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেপ্তারকৃত আসামিকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *