বড়লেখায় পাকশাইল গ্রেট ভিশন এসোসিয়েশন এর কমিঠি গঠন

শাহরিয়ার শাকিল, বড়লেখা প্রতিনিধি

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সামাজিক সংগঠন পাকশাইল গ্রেট এসোসিয়েশন এর ২০২৩-২০২৪ সেশনের কমিঠি গঠন সম্পূর্ণ করা হয়েছে।

শুক্রবার (১৪ জুলাই) বড়লেখা উপজেলার বর্ণি পাকশাইল আইডিয়াল হাইস্কুল মিলনায়তনে সংগঠনের সহ-সভাপতি সাহিদুল হক ও সহ সাধারণ সম্পাদক হাফিজুর রহমানের যৌথ সঞ্চালনায় সংগঠনের উপদেষ্টা ডাঃ নোমান উদ্দিনের সভাপতিত্বে ও এইচ এম ফয়সল আহমদের কুরআন তেলওয়াতের মাধ্যমে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক জামায়াতে ইসলামী বড়লেখা উপজেলার নায়বে আমির ফয়সল আহমদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকশাইল গ্রেট ভিশন এসোসিয়েশনের উপদেষ্টা আব্দুল্লাহ আল মাহফুজ সুমন, মাওলানা মুজিবুর রহমান, মাসুদ আহমেদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন
গ্রেট ভিশন এসোসিয়েশন এর সাবেক সভাপতি এইচ এম ফয়সল, সদ্য বিদায়ী সভাপতি শাহিদুর রহমান জুনেদ, শাহিদুল হক, নব-মনোনীত সভাপতি ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,হাফিজুর রহমান,সাইফুল হোসেন পাবেল,মাজহারুল হক,জাবির আহমদ,মাজেদ আহমদ,আব্দুল্লাহ আল মাহাদি,আব্দুস সামাদ,মারুফ আহমদ,সাফিদ মুহতাসিম,সহ গ্রেট ভিশন এসোসিয়েশন এর অন্যান্য দায়িত্বশীল ও সদস্যবৃন্দ।

উল্লেখ্য অনুষ্ঠানের শুরুতে ২০২২-২০২৩ সালের গ্রেট ভিশন এসোসিয়েশন এর কার্যক্রমের প্রতিবেদন উপস্থাপন করেন বিগত কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।
এ – দিকে ২০২৩-২০২৪ সেশনের জন্য জাহাঙ্গীর আলমকে সভাপতি ও হাফিজুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষনা করে ৫৬ সদস্য বিশিষ্ট কমিটির দায়িত্বশীলদের নাম ঘোষনা করেন গ্রেট ভিশন এসোসিয়েশন এর প্রধান উপদেষ্টা আব্দুল্লাহ আল মাহফুজ সুমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *