বড়লেখায় দুই-জন প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের পক্ষে আর্থিক অনুদান প্রদান

শাহরিয়ার শাকিল,বড়লেখা প্রতিনিধি

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দুইজন প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের পক্ষ থেকে উপজেলার মোহাম্মদনগর কেন্দ্রীয় জামে মসজিদের নিমার্ণকৃত কাজের জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

শুক্রবার (১৪ জুলাই) জুমার নামাজের পর প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা আবুল কালাম ও প্রবাসী মাহবুবুর রহমান (জানু) দুই-জন প্রবাসীর সমন্বয়ে ৫৮ হাজার টাকার দুইটি চেক হস্তান্তর করেন মোহাম্মদনগর কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিঠির সভাপতি ও দক্ষিণ শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ আহমদ বাবলু ও সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য আবুল কালাম এর নিকট। এ-সময় উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিঠির অর্থ সম্পাদক সাবেক ইউপি সদস্য বধরুল ইসলাম। মসজিদ পরিচালনা কমিঠির দায়িত্বশীল বিশিষ্ট মুরব্বি কবির হোসাইন, মায়ওন আহমদ প্রমুখ।

উল্লেখ্য প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা আবুল হোসেন গণ্যমাধ্যমকে জানান, আমরা দীর্ঘ দিন থেকে বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে সহযোগিতা করে আসতেছি সেই ধারাবাহিকতা আমরা সবসময় অব্যাহত যেন রাখতে পারি এমনটি প্রত্যাশা। এবং মোহাম্মদনগর, ঘোলসা, গ্রামতলা সহ যে সকল প্রবাসীরা প্রবাসে রয়েছেন তারা যেন তাদের সামার্থ্য অনুযায়ী মসজিদে সহযোগিতার হাত প্রসারিত করে এই উদার্থ আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *