প্রান্তিক জনগোষ্ঠির চক্ষুসেবা নিশ্চিত করণে বিএনএসবির মতবিনিময় সভা 

মোঃ কাওছার ইকবাল,শ্রীমঙ্গল।
কমিউনিটির সহযোগিতায় প্রান্তিক জনগোষ্ঠির চক্ষু সেবা নিশ্চিত করার লক্ষ্যে সিলেট বিভাগের অন্যতম দাতব্য প্রতিষ্ঠান মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের অয়োজনে এবং ফ্রেড হোলোস ফাউন্ডেশন এর সহযোগিতায় একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
গতকাল ২১ জুন বুধবার সকাল ১১টায় বিএনএসবি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিএনএসবি-র অবৈতনিক সাধারণ সম্পাদক সৈয়দ মোসাহিদ আহমদ চুনু।
এতে সিলেট বিভাগের বিভিন্ন এলাকা নিবেদিত প্রাণ সমাজকর্মীগণ অংগ্রহণ করেন। উক্ত সভায় ফ্রেড হোলোস ফাউন্ডেশন এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিনিয়র প্রজেক্ট অফিসার মোঃ নুরুল আলম সিদ্দিকী, যুগ্ম-সম্পাদক আবদুল হামিদ মাহবুব, ব্যবস্থাপক প্রশাসন মোহাম্মদ এহসানুল মান্নান এবং জনসংযোগ কর্মকর্তা দেওয়ান রুহুল আমিন চৌধুরী প্রমূখ।
বক্তারা বলেন, দেশের অন্যতম একটি জনহিতকর দাতব্য প্রতিষ্ঠান হিসেবে ইতোমধ্যে মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের সরকার দ্বারা স্বীকৃত। শুধু মৌলভীবাজার নয়, দেশের বিভিন্ন এলাকা থেকে চক্ষু রোগীরা এসে বিনামূল্যে চক্ষু সেবা নিয়ে উপকৃত হচ্ছে। আধুনিক সেবা সমৃদ্ধ এই প্রতিষ্ঠান নিয়ে আমরা মৌলভীবাজারবাসী গর্ব অনুভব করি। আমরা জেনে আনন্দিত হলাম যে, এর সেবার পরিধি দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আশাকরি বর্তমান পরিষদ এই মান অব্যাহত রেখে দেশের অন্যতম একটি সেবা প্রতিষ্ঠান হিসেবে দেশ ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গন থেকেও সুনাম বয়ে আনতে সক্ষম হবে। আমরা বর্তমান পরিচালনা পরিষদকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট সাহিত্যক ও গবেষক আহমদ সিরাজ ও সিনিয়র সাংবাদিক ও লেখক আবদুল হান্নান চিনু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *