হাকালুকি যুব সাহিত্য পরিষদের কমিটি গঠন সভাপতি হোসাইন, রুমেল-সম্পাদক

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বৃহত্তম সাহিত্য সংগঠন “হাকালুকি যুব সাহিত্য পরিষদের” ২০২৩-২৪ শেসনের কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

সদস্যদের সম্মতিক্রমে দৈনিক যুগান্তরের মৌলভীবাজার জেলা প্রতিনিধি হোসাইন আহমদকে সভাপতি ও সাহিত্যিক রুমেল আহমদকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য ও ৪ উপদেষ্টা বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

উপদেষ্টারা হলেন, ভুকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান মনির, হাকালুকি সাহিত্য পরিষদের সাবেক সভাপতি এডভোকেট আব্দুস সালাম মিন্টু, সাহিত্যিক ও শিক্ষক এম এস আলী ও সাবেক সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি চৌধুরী রাহাত, সহ-সাধারণ সম্পাদক এফরুল ইসলাম রুহিন, বাবর আহমদ তারেক, সাংগঠনিক সম্পাদক রুহেল আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক নাঈমুল ইসলাম রাসেল, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক রাসেল আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুস সামাদ সানু, সমাজ সেবা বিষয়ক সম্পাদক ইসলাম উদ্দিন রিপন, সহ-সমাজ সেবা বিষয়ক সম্পাদক শায়েক আহমদ, অফিস সম্পাদক আব্দুল আজিম রাফি, সহ-অফিস সম্পাদক মিনহাজ উদ্দিন আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুল খালিক জায়েদ, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম (ফ্রান্স প্রবাসী), তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহবুব হাসান সাকিব, মহিলা বিষয়ক সম্পাদিকা সুমাইয়া আক্তার শারমিন, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা রোজিনা বেগম, প্রচার সম্পাদক আহবাব মাহিন, সহ প্রচার সম্পাদক তাহমিদ আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক উজ্জ্বল সিদ্দিকী ও সহ শিক্ষা বিষয়ক সম্পাদক সাইফুর রহমান রিপন।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন আশিকুল ইসলাম শিমুল, শাহরিয়ার জিসান, রেদওয়ান হোসেন, সুমেল আহমদ, ইসমামুল ইসলাম, মাসুম আহমদ, বদরুল ইসলাম, মোজাহিদুল ইসলাম, আব্দুল কাদির, আব্দুল মোত্তালিব শিবলু ও আব্দুল্লাহ আল মামুনপ্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *