শ্রীমঙ্গল বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান, মৌলভীবাজার জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, জাসাসের সদস্য সচিব জসিম উদ্দিন তালুকদার উপর আওয়ামী সন্ত্রাসী হামলার প্রতিবাদে শ্রীমঙ্গল উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোড থেকে শুরু করে মিছিলটি স্টেশন রোড, নতুন বাজার, পোস্ট অফিস রোড, সাগর দিঘী রোড প্রদক্ষিন করে প্রতিবাদ সমাবেশ করে। উপজেলা বিএনপির সভাপতি নুরুল আলম সিদ্দিকি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাজ উদ্দিন তাজু’র সঞ্চাচলায় বিএনপি-অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি/সম্পাদকসহ সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এতে একাত্মতা প্রকাশ করে তীব্র ক্ষোভ প্রকাশ করেন হাজী মুজিব। মুঠোফোনে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, সিলেট বিভাগের সর্বকালের শ্রেষ্ঠ সন্তান প্রয়াত এম সাইফুর রহমান স্যারের হাত ধরেই বিএনপির রাজনীতিতে যাত্রা শুরু করি। তিনি আমাকে নিজের পুত্রের মতোই স্নেহ করতেন, আমার রাজনৈতিক অভিভাবক । উনার পুত্র, মৌলভীবাজার জেলা তথা সিলেট বিভাগের কৃতি সন্তান, সাবেক জননন্দিত এমপি, আমার প্রিয় ভাই এম নাসের রহমান’র উপর ন্যাক্কারজনক জনক বর্বরোচিত হামলার উপযুক্ত বিচার চাই। অনতিবিলম্বে যদি অপরাধীদের আইনের আওতায় আনা না হয়, তাহলে আমরা নিজেরাই এর দাঁত ভাঙ্গা জবাব দিব। এসময় তিনি প্রয়াত সাইফুর রহমান ও নাসের রহমান’র জন্য সকলের কাছে দোয়া চান। সাইফুর রহমান পরিবারের স্মৃতি চারণের এক পর্যায়ে তিনি আবেগতাড়িত হয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *