শ্রীমঙ্গল থানায় নব নির্মিত পুলিশ ব্যারাক “স্বস্তি” র শুভ উদ্বোধন করলেন সিলেট রেঞ্জের ডিআইজি

বুধবার (১৫ জুন ২০২২) মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় কর্মরত পুলিশের জন্য থানা চত্বরে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত একটি নব নির্মিত পুলিশ ব্যারাকের শুভ উদ্বোধন করা হয়েছে।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া সভাপতিত্বে ও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রশিদ তালুকদারের আয়োজনে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নব নির্মিত পুলিশ ব্যারাক উদ্বোধন করেন মফিজ উদ্দিন আহমেদ, পিপিএম, ডিআইজি, সিলেট রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, সিলেট মহোদয়। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জনাব বিপ্লব বিজয় তালুকদার ও অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত জনাব নুরুল ইসলাম।

শ্রীমঙ্গল থানা চত্বরে আধুনিক টয়লেট, কিচেন, ডাইনিং ও বসবাসের চমৎকার সুযোগ সুবিধা সম্বলিত ব্যারাকটি উদ্বোধনের ফলে থানা পুলিশের দীর্ঘদিনের আবাসন সমস্যার সমাধান হবে বলে ডিআইজি আশা প্রকাশ করেন।

নব নির্মিত পুলিশ ব্যারাক “স্বস্তি” উদ্বোধন শেষে ডিআইজি মহোদয়ের নেতৃত্বে উর্ধতন পুলিশ কর্মকর্তাগণ শ্রীমঙ্গল থানা সংলগ্ন পুকুরে দেশীয় জাতের মাছের পোনা অবমুক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্ ) সুদর্শন কুমার রায়, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার এ,বি,এম, মুজাহিদুল ইসলাম পিপিএম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান, শ্রীমঙ্গল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ শহীদুল হক মুন্সী ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও পুলিশ সদসবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.