শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন

শ্রীমঙ্গল প্রতিনিধি-

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (০৭ জুলাই) বেলা ৩ ঘঠিকার সময় উপজেলা শাখার অস্থায়ী কার্যালয়ে শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে সভা ও কাউন্সিলিং অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পার্টির ১৪ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
আহ্বায়ক ও সদস্য সচিব ভোটের মাধ্যেমে নির্বাচন করা হয় আহ্বায়ক হাজী মোঃ মস্তান মিয়া ও সদস্য সচিব মোল্লা মোঃ কবির।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক জাতীয় পার্টি সভাপতি হাজী মোঃ কামাল হোসেন ও সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ মাহমুদুর রহমান, সদস্য এডভোকেট জুনেদ আহমেদ প্রমুখ।

মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি হাজী মোঃ কামাল হোসেন বলেন আজ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পার্টি খুবই সচ্ছ ভাবে ভোটা ভোটির মাধ্যমে আহ্বায়ক কমিটি গঠন করেছি।
তিনি আরও বলেন আমরা আহ্বায়ক কমিটিকে একটি সময় বেধেঁ দিয়েছি যেভাবে হোক এই দুই মাসের মধ্যে নয়টি ইউনিয়ন কমিটি ও ওয়ার্ড কমিটি করজর পর মৌলভীবাজার জেলা জাতীয় পার্টি উপস্থিত থেকে কাউন্সিলের মাধ্যমে শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি করা হবে।

শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পার্টি আহ্বায়ক কমিটি ১/ আহ্বায়ক হাজী মোঃ মস্তান মিয়া, ২/ যুগ্ম আহ্বায়ক মিজানুর রব, ৩/ যুগ্ম আহ্বায়ক হাজী ফুল মিয়া, ৪/ সদস্য সচিব মোল্লা কবির, ৫/ যুগ্ম সদস্য সচিব মোঃ হায়দার আহমেদ, ৬/ যুগ্ম সদস্য সচিব শামছুল ইসলাম ছানী, ৭/ সদস্য সৈয়দ খালেদ আহমেদ, ৮/ মোঃ ফইরাজ , ৯/ মোঃ হাফিজুর রহমান, ১০/ দেলোয়ার হোসেন সাইদি, ১১/ ডাঃ এমএ আজিজ, ১২/ সবুর খাঁন, ১৩/ তুলশি পদ ধর, ১৪/ মোঃ সালাম।

Leave a Reply

Your email address will not be published.