শ্রীমঙ্গলে মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

ঝলক দত্ত, শ্রীমঙ্গলঃ

শ্রীমঙ্গল উপজেলার ৭১- এর রনাঙ্গনের অকুতোভয় ৬০ জন বীর মুক্তিযোদ্ধাদের হাতে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড তুলে দেওয়া হয়েছে।

বুধবার (৩ আগস্ট) সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানের মধ্য দিয়ে এই উপজেলার ‘৭১-এর রনাঙ্গনের অকুতোভয় ৬০ জন বীর মুক্তিযোদ্ধাদের হাতে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড তুলে দেন মৌলভীবাজার -৪ আসনের এমপি ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটি সভাপতি ও সাবেক চীফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ।

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন আয়োজিত উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ,বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

এসময় বিশেষ অতিথি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার।
উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎজ্যেতি ধর শুভ্র, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজ্জাদ হোসেন চৌধুরী সহ উপজেলার বিভিন্ন দফতরে কর্মকর্তা ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.