শ্রীমঙ্গলে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস উদযাপন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শেখ রাসেলের ৬০তম জন্মদিন ও ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে শ্রদ্ধাঞ্জলী নিবেদন, র‌্যালী, আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) সকালে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেলের ৬০তম জন্মদিন ও ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে র‌্যালী বের করা হয়। এরপর আলোচনা সভা অনুষ্টিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) সন্ধীপ তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারাজুল কবীর, কৃষি কর্মকর্তা মহিউদ্দিন, প্রানী সম্পদ কর্মকর্তা কর্ণ চন্দ্র মল্লিক, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বর্ধন, বীর মুক্তিযোদ্ধা কুসুদ রঞ্জন দেব, মোয়াজ্জেম হোসেন ছমরু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তহিরুল ইসলাম মিলন প্রমুখ।

এছাড়াও টুরিস্ট পুলিশ, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি, ফায়ার সার্ভিস ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply