শ্রীমঙ্গলে নির্মাণাধীন অত্যাধুনিক বিদ্যালয়ের ভবন পরিদর্শন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

সারাদেশে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ৯টি উচ্চ বিদ্যালয়ের মধ্যে শ্রীমঙ্গল উপজেলার রাজঘাট ইউনিয়নের বর্মা ছড়া চা বাগানে নির্মাণাধীন ৯ম উচ্চ বিদ্যালয়ের কাজের মান ও বর্তমান অবস্থা পরিদর্শন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যালয়টি পরিদর্শন করেন ৯টি সরকারি মাধ্যমিক বিদ্যালয় স্থাপন প্রকল্পের পরিচালক রায়হানা তসলিম।

অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন ছয়তলা বিশিষ্ট নির্মাণাধীন বিদ্যালয়ের ভবন পরিদর্শন শেষে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, উপ-প্রকল্প পরিচালক মোহাম্মদ আশিকুল ইসলাম, মৌলভীবাজার শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. নজরুল হাকিম, জেমস ফিনলের ডেপুটি সিও মাইনুল ইসলাম।

উল্লেখ্য, বিদ্যালয়টি পরিদর্শনে মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য’ অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় বিদ্যালয় পরিদর্শনে যেতে পারেননি। তবে আব্দুস শহীদ এমপি বাসা থেকে মুঠোফোনে বিদ্যালয় পরিদর্শনের খোঁজখবর নেন।

Leave a Reply