শ্রীমঙ্গলে নানান অনুষ্ঠানের মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

শ্রীমঙ্গলে শেখ রাসেল দিবস ২০২২ ও শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন পালন করা হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) নানান কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করেন উপজেলা প্রশাসন।

অনুষ্ঠানমালার শুরুতে উপজেলা পরিষদ প্রাঙ্গনে শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বিশেষ মোনাজাত করা হয়। এরপর স্কাউট দলের বাদ্যযন্ত্র সম্মিলিত একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন উপজেলা প্রশাসন। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

পরে ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের হল রুমে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণীতে অংশ নেন সবাই।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, পরিদর্শক (অপারেশন) এ কে এম ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. হরিপদ রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে শ্রীমঙ্গল উপজেলার সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধাগণ, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীকবৃন্দ সহ উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *