শ্রীমঙ্গলে জাতীয় সড়ক দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা

শ্রীমঙ্গল মৌলভীবাজার প্রতিনিধি:

আইন মেনে সড়কে চলি – নিরাপদে ঘরে ফিরি এই প্রতিপাদ্য সামনে রেখে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে পালিত হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২২।

শনিবার (২২অক্টোবর) দুপুরে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে এক শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলায় এসে উপজেলা পরিষদের হল রুমে আলোচনা সভায় অংশ নেন সবাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল শাখার উপদেষ্টা ডা. হরিপদ রায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, পুলিশ পরিদর্শক শহর ও যানবাহন তপন তালুকদার, শ্রীমঙ্গল ব্যবসায়ী সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি হাজী কামাল হোসেন, ট্রাক-ট্রাংকলোরি, কাবার্ড ভ্যান ও পিকআপ পরিবহন সমিতি শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল শাখার সভাপতি আমজাদ হোসেন রনি।

এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী ইউসুফ হোসেন খান, প্রানী সম্পদ কর্মকর্তা কর্ন মল্লিক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম, শ্রীমঙ্গল থানার এসআই মো. ইউসুফ, ট্রাক-ট্রাংকলোরি, কাবার্ড ভ্যান ও পিকআপ পরিবহন সমিতি শ্রীমঙ্গল শাখার সভাপতি নুরু মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *