শ্রীমঙ্গলে চুরি হওয়া টাকা উদ্ধার’ গ্রেফতার-২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

শ্রীমঙ্গলে চুরি হওয়া নগদ অর্থ সহ দুই চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এ বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে গতকাল (২৬ আগস্ট) রাতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদারের দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম, পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস চন্দ্র রায়, এসআই আনোয়ার, এস আই সুব্রত সঙ্গীয় পুলিশ ফোর্সদের নিয়ে এক অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনা করে উপজেলার শহর সংলগ্ন পশ্চিম শ্রীমঙ্গল গ্রামের তসলিম উদ্দিনের ছেলে মো. শাহজাহান মিয়া (৩৫), উত্তর উত্তরসুর গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে ইকবাল মিয়া (২৮) কে তাদের বসত ঘর হতে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতার হওয়া চোর দুজনের কাছ থেকে চুরি যাওয়া টাকার অংশ থেকে ১০ হাজার ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে অভিযোগ সূত্রে আরো জানা যায় গত ২৩ আগষ্ট দিবাগত রাত সোয়া ৩ টা থেকে ৪টা (অর্থাৎ ২৪ আগস্ট) কোন এক সময় উত্তর উত্তরসুর এলাকার ভান্ডারী পাড়া গ্রামের শহীদ মিয়ার বসত ঘরে কৌশলে ৪ জন অজ্ঞাতনামা চোর প্রবেশ করে।

পরে চোর চক্রের সদস্যরা ঘরে থাকা নগদ ৮০ হাজার টাকা, ৪টি মোবাইল ফোন, ১জোড়া কানের রিং চুরি করে নিয়ে যায়। পরে অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চোর চক্রের দুজনকে গ্রেফতার করা হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, চুরি হওয়া নগদ ৮০ হাজার টাকার মধ্যে দুজনের কাছ থেকে ১০ হাজার করে ২০ হাজার টাকা উদ্ধার করেছি। বাকি চোরদের গ্রেফতার এবং বাকী মালামাল উদ্ধারে শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো জানান গ্রেফতারকৃত চোর দুজনকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply