রাজনগরে নদীতে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

রাজনগর প্রতিনিধিঃ

মৌলভীবাজারের রাজনগরের ফতেপুরের মুনিয়া নদীতে পড়ে নিখোঁজের একদিন পর ফজল মিয়া (৭৫) নামে এক বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৫মে) সকালে মুনিয়া নদীর ফতেপুর অংশে তাঁর লাশ ভেসে উঠলে গ্রামের লোকজন লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।পরে লাশটি ময়নাতদন্তের জন্য লাশটি মৌলভীবাজার জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এলাকাবাসীর ধারণা, মঙ্গলবার বিকালে শিরণী খেয়ে সাঁতার কেটে নদী পার হতে গিয়ে পানিতে ডুবে ফজল মিয়ার মৃত্যু হয়েছে। তিনি ফতেপুর ইউনিয়নের গবিন্দপুর গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত ফজল মিয়ার ৪ ছেলে ও ১ মেয়ে থাকলেও দীর্ঘদিন যাবৎ তার সন্তানেরা তাকে একা রেখে মাকে নিয়ে অন্যত্র ভাড়া বাসায় বসবাস করছিলেন। নানা রোগে আক্রান্ত ফজল মিয়া চিকিৎসা ও খাওয়া-দাওয়ার অভাবে অপুষ্টিতেও ভুগছিলেন।

বুধবার (২৫মে) সকাল ৯ টায় নদীর ফতেপুর অংশে এলাকাবাসী একটি লাশ ভেসে আসছে দেখে ফজল মিয়ার লাশ বলে সনাক্ত করেন। খবর পেয়ে গ্রামের লোকজন নদী থেকে লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

নিহত ফজল মিয়ার চাচাত ভাই রকিন আলী জানান, মঙ্গলবার তাদের পুরান বাড়িতে শিরনি খেতে যান। তিনি রোগাক্রান্ত ছিলেন। সেখান থেকে ফেরার পথে ব্রিজ দিয়ে না এসে হয়তো নদী পার সাঁতরে পার হওয়ার চেষ্ঠা করছিলেন। তাকে পরের দিন প্রায় দুই কিলোমিটার দূর শাহবাজপুর এলাকায় নদীতে লাশ ভেসে থাকতে দেখে সেখান থেকে লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়া হলে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

রাজনগর থানার উপ পরিদর্শক (এসআই) কাশি চন্দ্র শর্মা বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা মৌলভীবাজার জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.