রাজনগরে জাল সীল তৈরি ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে আটক ১

রাজনগর প্রতিনিধিঃ

মৌলভীবাজারের রাজনগর থানা এলাকা থেকে জাল সীল তৈরি ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে ফুয়াদ আহমেদ মুরাদ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজনগর থানা পুলিশ।

বুধবার (২৪ মে) রাজনগর থানাধীন রাজনগর বাজারস্থ মডেল লাইব্রেরী এন্ড কম্পিউটার্স নামক দোকান থেকে তাকে আটক করা হয়। এসময় গ্রেপ্তারকৃতের কাছ থেকে বিভিন্ন ডাক্তার, সেটেলমেন্ট অফিসার ও স্কুল কলেজের শিক্ষকদের জাল সিল, স্বাক্ষর উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, গোপন খবরের ভিত্তিতে রাজনগর বাজারস্থ মডেল লাইব্রেরী এন্ড কম্পিউটার্স এর মালিকানাধীন দোকানে অভিযান পরিচালনা করে গ্রেপ্তারকৃতের দোকান থেকে বিভিন্ন ডাক্তার, সেটেলমেন্ট অফিসার, সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের নামীয় ৬ টি জাল সীল জব্দ করা হয়। রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, রাজনগর বাজারের ফুয়াদ আহমেদ মুরাদ বিভিন্ন সেবা প্রার্থীদের আবেদনসহ সার্টিফিকেটে জাল সীল মেরে নিজেই মিথ্যা স্বাক্ষর দিয়া সত্যায়িত করে আসছে। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ তার দোকানে অভিযান পরিচালনা করে এবং ৬ টি জাল সীল উদ্ধার করে। অভিযুক্ত ফুয়াদ প্রাথমিকভাবে জাল সীল তৈরি এবং নিজে এসব সীলের উপর স্বাক্ষর করে মর্মে স্বীকার করেছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে জাল সীল হেফাজতে রেখে মিথ্যা স্বাক্ষর করার অপরাধে পেনাল কোডের ৪৬৮/৪৭১/৪২০/১৯৭ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *