মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির ৩ দিনের কর্মসূচী ঘোষণা

আগামী ১৪ জুলাই জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে।

মৌলভীবাজার প্রতিনিধি;

জাতীয় পার্টি মৌলভীবাজার জেলার আওতাধীন সকল উপজেলা ও পৌর কমিটি আগামী ১৪ জুলাই জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে ৩দিনের কর্মসূচী ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৩ জুলাই) মৌলভীবাজার জেলা আহ্বায়ক হাজী মোঃ কামাল হোসেন, সদস্য সচিব শেখ মাহমুদুর রহমান মাহমুদ এক বার্তায় বলেন আগামীকাল ১৪ জুলাই বৃহস্পতিবার প্রত্যেক উপজেলা কমিটির নিজ নিজ উপজেলায়, জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের জীবন ও আদর্শের নিয়ে আলোচনা সভা, দোয়া মহফিল ও তবররুক বিতরণে মধ্য দিয়ে দিবসটি পালন করার জন্য প্রত্যেক উপজেলা কমিটিকে অনুরোধ করেন।


১৫ জুলাই শুক্রবার প্রতিটি উপজেলার নেতৃবৃন্দের নিজ নিজ এলাকার বাদ জুম্মা মসজিদে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের জন্য মুসল্লীদে সাথে বিশেষ মোনাজাত ও দোয়া’র ব্যবস্থা করা।
১৬ জুলাই শনিবার জাতীয় পার্টি, মৌলভীবাজার জেলা কমিটির আয়োজনে জেলা শহরে, জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিশেষ আলোচনা ও দোয়া মহফিল এর আয়োজন করা।


এবং প্রতিটি প্রোগ্রামের আয়োজকরা প্রোগ্রামের সময় সূচি ও স্থান নির্ধারন করে জানিয়ে দিবেন নিজ নিজ উপজেলার নেতাকর্মীদেরকে।

এক বার্তায় বিষয়টি নিশ্চিত করেন মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির আহ্বায়ক হাজী মোঃ কামাল হোসেন ও সদস্য সচিব শেখ মাহামুদুর রহমান মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published.