ব্যবসায়ী এর উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

বাংলাদেশ প্রতিক্ষণ ডেস্ক: ব্যবসায়ী এর উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতি ও সাধারন ব্যবসায়ীবৃন্দ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন আয়োজন করেন ৫ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে।

এই সময় উপস্থিত ছিলেন সর্বস্থরের ব্যবসায়ীবৃন্দ, সাংবাদিক, শহরের গুনীজন।

বক্তারা মিতালী ম্যানশনে জান্নাত কসমেটিক্স এন্ড গিফট সেন্টার এর স্বাতাধীকারী ব্যবসায়ী ছিদ্দিকুর রহমান মন্টু এর সাথে র্পূব শত্রুতার জেরে  মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবীতে জানান। অনতি বিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার না করলে কঠিন কর্মসূচির ঘোষনা দিবেন বলে জানান।

অত্যন্ত পুরাতন সুনামধন্য প্রতিষ্ঠান এর স্বাতাধীকারী  ছিদ্দিকুর রহমান মন্টু এমন কাজ করেছে তা আমরা মেনে নিবো না বলে বক্তারা বলেন।

প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী ইয়াহিয়া বলেন- “মানুষ মানুষের সাথে র্পূব শত্রুতা থাকতে পারে, তাই বলে এভাবে একজন ভালো ব্যবসায়ী মিথ্যা মামলা দিয়ে হয়রানি আমরা ব্যবসায়ী সমাজ মেনে নিবো না।”

শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক হাজী মো কামাল হোসেন বলেন- “ক্ষমতার জোরে র্পূব শত্রুতা থেকে এমন করা কখনোই মেনে নেয়া হবে না। আর প্রশাসনের ভাইদের বলবো আপনারা ভালো করে তদন্ত করে দেখেন। গাড়ী ও দোকানে অবৈধ মালামাল ও  গুলিসহ বিদেশী  পিস্তল রেখে প্রতিপক্ষ আপনাদের খবর দিলো, আর আপনারা এসে তা উদ্ধার করেই একজন ব্যবসায়ীকে আপরাধী বলতে পারেন না। যারা খবর দিয়েছে তারাই এমন টা করেছে বলে আমি মনে করি। তাই সুষ্ঠ তদন্ত করে প্রকৃত আসামীদের আইনের আওতায় আনার জোর দাবি জানাই।

ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক অয়ন চৌধুরী বলেন- “ছিদ্দিকুর রহমান মন্টু  আমার ছাত্র ছিলো । আমাদের চোখের সামনেই সে বড় হয়েছে। সে এমন কাজ করার প্রশ্নই আসে না। হয়রানিমূলক এই মিথ্যা মামলার নিন্দা জানাই।”

প্রসঙ্গত, মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রথম জানুয়ারী রবিবার সকালে ষ্ট্যাশন রোড এর মিতালী ম্যানশনে জান্নাত কসমেটিক্স এন্ড গিফট সেন্টার এর স্বাতাধীকারী ছিদ্দিকুর রহমান মন্টু নামের এক ব্যবসায়ীকে র্পূব শত্রুতার জেরে তিন বোতল বিদেশী মদ, পাঁচশত গ্রাম গাজা, একশগ্রাম হিরোইন ও তিনটি গুলিসহ একটি বিদেশী পিস্তল দিয়ে ফাসানোর অভিযোগ উঠে।

এইদিকে প্রশাসন বলছে ভিন্ন কথা।

প্রশাসনের দাবী আমরা জান্নাত কসমেটিক্স এন্ড গিফট সেন্টার এর স্বাতাধীকারী ছিদ্দিকুর রহমান মন্টু গাড়ী ও দোকান তল্লাশিতে এইসব অবৈধ মালামাল ও  গুলিসহ বিদেশী  পিস্তল পেয়েছি। কাজেই যতোই প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হোক, আইন তার গতিতেই চলবে।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published.