বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতের উপহার সামগ্রী প্রদান

মোঃ ফায়েল খান, সন্দ্বীপ

মানুষ মানুষের জন্য দেশ প্রেম স্বদেশের জন্য, এ প্রতিপাদ্য নিয়ে বীর মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ ফাউন্ডেশনের উদ্যোগে সন্দ্বীপ উপজেলার জীবিত মুক্তিযোদ্ধাদের উপহার সামগ্রী প্রদান করা হয়।

এ উপলক্ষে ১৭ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার সকাল ১০ টায় সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্সস্থ কবি আবদুল হাকিম পাবলিক অডিটরিয়ামে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সন্দ্বীপ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হেলাল চৌধুরী।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সন্দ্বীপ উপজেলার সহকারী কমিশনার ভূমি মোঃ মঈন উদ্দীন।

সন্দ্বীপ উপজেলার সাবেক সহকারী মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ বেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সন্দ্বীপ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাইন উদ্দীন মিশন, সন্দ্বীপ পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিম, সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দীন বেদন ও মুক্তিযোদ্ধা সংসদ প্রতিনিধি মাজহারুল ইসলাম।

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র থেকে ভার্চুয়ালি বক্তব্য রাখেন আবু জাফর মাহমুদ ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ।

এতে উপস্থিত ছিলেন প্রায় দুইশ বীর মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ ফাউন্ডেশনের সদস্য এয়ার বাংলা আনোয়ার, মিরাজুল মাওরা রিজভী, আশফাকুল ইসলাম রাসেল, সাংবাদিক ইলিয়াছ সুমন, ইসমাইল হোসেন মনি, কাউছার মাহামুদ দিদার প্রমুখ।

অনুষ্ঠানে উপহার হিসেবে সকল মুক্তিযোদ্ধাকে একটি করে শীতের চাদর ও একটি করে টুপি প্রদানের পাশাপাশি দুপুরের খাবার সরবরাহ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *