মৌলভীবাজারের তিন থানায় মাদকবিরোধী অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক ৫

স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, কুলাউড়া এবং সদর মডেল থানায় পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এই অভিযানে ১২৯ পিস ইয়াবা এবং ৩০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে ৬৪ পিস ইয়াবাসহ জসিম মিয়া (৩৮) নামে একজনকে আটক করা হয়েছে।

ডিবির এসআই জুনেদ আহমেদের নেতৃত্বে মৌলভীবাজার ডিবি পুলিশের একটি দল শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডের বাসুদেব মিস্টান্ন ভান্ডারের সামনে থেকে আসামিকে আটক করে। তার দেহ তল্লাশী করে তার পরনের শার্টের পকেটের ভেতর একটি সিগারেটের প্যাকেটের ভেতরে পলিথিনে মোড়ানো অবস্থায় ৬৪ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

কুলাউড়া থানার বিশেষ অভিযানে মনোহরপুর থেকে ৫২ পিছ ইয়াবাসহ ১। কামাল মিয়া(২৬) এবং ২। সোহাগ মিয়া (১৯) নামে দুজনকে আটক করা হয়েছে। কুলাউড়া থানার এসআই বিদ্যুৎ পুরকায়স্থ সঙ্গীয় ফোর্সসহ কুলাউড়া থানার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মনোহরপুর গ্রামের মুসলিম এইড কমিউনিটি হাসপাতালের সামনে থেকে তাদের আটক করে। তাদের দেহ তল্লাশী করে দুজনের হেফাজত থেকে মোট ৫২ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মৌলভীবাজার সদর মডেল থানার বিশেষ অভিযানে ৩০০ গ্রাম গাঁজাসহ রিঙ্কু বাধ্যকর (২৪) নামে একজনকে আটক করা হয়েছে। গতকাল রাত ৯ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার সদর থানার এসআই জাকির হোসেন রুবেল সঙ্গীয় ফোর্সসহ চাঁদনী ঘাট ব্রিজের দক্ষিণ পাশে একাটুনা সিএনজি স্ট্যান্ডের সামনে থেকে ৩০০ গ্রাম গাঁজাসহ রিংকু বাধ্যকরকে আটক করে।

মৌলভীবাজার সদর থানার অপর এক অভিযানে ১৩ পিস ইয়াবাসহ আব্দুল আহাদ (৪৫) নামে একজনকে আটক করা হয়েছে। সদর থানার এএসআই সাকির হোসেন সঙ্গীয় ফোর্সসহ চাঁদনীঘাটের মৌলভীবাজার টু কুলাউড়া রোডের পাশে আজমল মিয়ার মার্কেটের সামনে থেকে ১৩ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট সহ আসামিকে আটক করে।

এসব ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে শ্রীমঙ্গল, কুলাউড়া এবং মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৪টি মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *