বরিশাল বিভাগ পরিদর্শন করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক

স্টাফ রিপোর্টার

মহাপরিচালকের আগমন উপলক্ষ্যে তাঁর সম্মানে বরিশাল বিভাগীয় সদর অফিস ব্যানার-ফেস্টুনে সুসজ্জিত করা হয়।

বুধবার (১৩ জুলাই) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইন উদ্দিন, বিএসপি, এনডিসি, পিএসসি, জি, এমফিল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগ, বরিশাল পরিদর্শন করেন। পর্যায়ক্রমে সকল বিভাগ পরিদর্শনের কর্মসূচির অংশ হিসেবে তিনি এই বিভাগ পরিদর্শন করলেন।

অধিদপ্তরের মহাপরিচালক বরিশাল পৌঁছালে বরিশাল বিভাগের উপপরিচালক কামাল উদ্দীন ভূঁইয়া ও অন্যরা তাঁকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান।

এ সময় ভলান্টিয়ারদের একটি দলও মহাপরিচালকে স্বাগত জানান।

মহাপরিচালক বরিশাল বিভাগের অগ্নিনির্বাপণ ও উদ্ধার সরঞ্জাম, বিভাগীয় নিয়ন্ত্রণকক্ষ, আইসিটি সেল, মিডিয়া সেল, বিভাগীয় কারিগরি কারখানা এবং বরিশাল বিভাগীয় প্রশিক্ষণ কমপ্লেক্সের জন্য নির্ধারিত জমি পরিদর্শন করেন। বরিশালের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জসীম উদ্দীন হায়দার মহাপরিচালক মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং বরিশাল বিভাগীয় প্রশিক্ষণ কমপ্লেক্সের জন্য নির্ধারিত জমি হস্তান্তর বিষয়ে আলোচনায় অংশগ্রহণ করেন। এরপর মহাপরিচালক বরিশাল বিভাগীয় সদরে একটি গাছের চারা রোপণ করেন। তিনি বিভাগীয় সদর দপ্তরে আয়োজিত দরবার অনুষ্ঠানে অংশগ্রহণ করে বিভাগীয় দরবার গ্রহণ করেন। দরবার অনুষ্ঠানে বরিশাল বিভাগের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। এছাড়াও বরিশাল বিভাগের সকল কর্মকর্তাদের নিয়ে মহাপরিচালক মতবিনিময় সভা করেন।

দরবার গ্রহণকালে মহাপরিচালক নিষ্ঠার সাথে সকলকে নিজ নিজ দায়িত্ব পালনে করবার জন্য নির্দেশনা প্রদান করেন। বরিশালে কর্মরত কর্মকর্তা-কর্মচারীগণ বরিশাল ফায়ার সার্ভিস পরিদর্শন করায় মহাপরিচালক প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। দরবার ও মতবিনিময় সভায় বিভিন্ন পদবির কর্মকর্তা-কর্মচারীদের মতামত মহাপরিচালক ধৈর্যের সাথে শোনেন এবং পর্যায়ক্রমে সকলের ন্যায়সঙ্গত প্রত্যাশা পূরণের উদ্যোগ নেবেন বলে সকলকে আশ্বস্ত করেন। খবর – ফায়ার সার্ভিস মিডিয়া সেল (ফটো কার্টেসি – বরিশাল বিভাগ, বরিশাল)।

Leave a Reply

Your email address will not be published.