বড়লেখায় সড়কে ঝরলো কাতার প্রবাসীর প্রাণ

শাহরিয়ার শাকিল,বড়লেখা মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার জেলার বড়লেখায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে নাঈম আহমদ (২৪) নামে এক কাতার প্রবাসী নিহত হয়েছেন। এই ঘটনায় মিজানুর রহমান (২৫) নামে আরেকজন গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট আল-হারামাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১২ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বড়লেখা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের কাঠালতলী বাজারের সোনার বাংলা ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর অটোরিকশার চালক পালিয়েছে। খবর পেয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি জব্দ করেছে। নিহত নাঈম উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির শিমুলয়া গ্রামের মৃত হোছন আহমদের ছেলে এবং আহত মিজানুর একই গ্রামের মৃত শহীদুর রহমানের ছেলে।

স্থানীয় ও হতাহতদের স্বজন সূত্রে জানা গেছে, নাঈম ও মিজানুর দীর্ঘদিন ধরে কাতারে ছিলেন। নাঈম সেখানে একটি কাপড়ের দোকানের কাজ করেন এবং মিজানুর একটি কোম্পানীতে কাজ করেন। সম্প্রতি তারা দুজন ছুটিতে দেশে এসেছেন। রোববার সন্ধ্যা সাড়ে সাতটায় নাঈম ও মিজানুর কাঠালতলী বাজার থেকে মোটরসাইকেলযোগে বড়লেখা সদরের দিকে যাচ্ছিলেন। বড়লেখা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের কাঠালতলী বাজারের সোনার বাংলা ফিলিং স্টেশনের সামনে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে নাঈম ও মিজানুর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরতর আহত হন। স্থানীয় লোকজন দ্রুত তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে উন্নত চিকিৎসার সিলেটে প্রেরণ করেন। সিলেট আল-হারামাইন হাসপাতালে নেওয়া পর রাত নয়টার দিকে কর্তব্যরত চিকিৎসক নাঈমকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত মিজানুরকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *