পুলিশ সুপার গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের প্রচারণায় শ্রীমঙ্গলে ট্রফি প্রদর্শন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

আগামী ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে পুলিশ সুপার গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩

মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট সামনে রেখে জেলা পুলিশের পক্ষ থেকে ইতিমধ্যে মৌলভীবাজার জেলার প্রত্যেকটি উপজেলায় জোর প্রচারণা চালানো হচ্ছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে দেখা গেছে রঙ্গিন ব্যানার ফেস্টুনে সজ্জিত একটি পিকআপ ট্রফি সাথে নিয়ে বাদক দলের বাধ্যের তালে তালে শ্রীমঙ্গল উপজেলা জুড়ে প্রচারণা করছেন। প্রচারণাটি ইতিমধ্যে নজর কেড়েছে শ্রীমঙ্গলের জনসাধারণের।

প্রচারণার পিকআপ শ্রীমঙ্গল উপজেলার পৌর শহর ও বিভিন্ন ইউনিয়নে প্রচারণা শেষ করে কমলগঞ্জ উপজেলায় ফেরার পথে আকর্ষণীয় সোনালী ট্রফি নিয়ে শ্রীমঙ্গল থানায় প্রবেশ করেন।

পরে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে থানা প্রাঙ্গণে ট্রফি প্রদর্শন করা হয়। এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ভানু লাল রায়।

এ সময় আরো উপস্থিত ছিলেন খোয়াবের শ্রীমঙ্গল শাখার সভাপতি দেলোয়ার হোসেন রাহিদ, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি আশিকুর রহমান আশিক সহ শ্রীমঙ্গল থানা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, খেলাধুলা মানুষকে অসামাজিক কর্মকাণ্ড থেকে বিরত রাখে। সেই লক্ষ্যে জেলা পুলিশ সুপার
এই টুর্নামেন্টের উদ্যোগ নিয়েছে। টুর্নামেন্ট সফল, সুন্দর ও সুশৃংখলভাবে সম্পূর্ণ করতে নিরলস কাজ করছেন জেলা ক্রীড়া সংস্থা।

তিনি আরো বলেন, আগামী ১ মার্চ টুর্নামেন্টের উদ্বোধন করা হবে এবং সমাপনী ম্যাচ অনুষ্ঠিত হবে ৪ মার্চ। এবারের টুর্নামেন্টে জেলার প্রত্যেকটি উপজেলা থেকে একটি করে টিম অংশগ্রহণ করবে। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, আমি আশা করছি আমাদের শ্রীমঙ্গলের টিম ফাইনালে গিয়ে চ্যাম্পিয়ন হবে এবং আকর্ষণীয় ট্রফিটি শ্রীমঙ্গলে নিয়ে আসতে সক্ষম হবে।

Leave a Reply