জেলা পরিষদ নির্বাচনে ৩ নং সংরক্ষিত আসনে হেলেনা চৌধুরী বিজয়ী

নূর মোহাম্মদ সাগর শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচন-২০২২ শ্রীমঙ্গল-কমলগঞ্জ সংরক্ষিত ওয়ার্ড-৩ নং আসনে আজ ১৭ অক্টোবর শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কমলগঞ্জের একটি কেন্দ্রে সকাল সোয়া ৯টা থেকে দুপুর দুইটা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে শান্তি পূর্ণভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

এতে সংরক্ষিত আসনে ফুটবল প্রতীক নিয়ে হেলেনা চৌধুরী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নির্বাচন সূত্রে জানা যায়,জেলা পরিষদ নির্বাচনে শ্রীমঙ্গল-কমলগঞ্জ সংরক্ষিত ওয়ার্ড-৩ নং আসনে দুইজন নারী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।একজন তফাদার রিজুয়ানা ইয়াসমিন (সিমু) (বই ), অপরজন হেলেনা চৌধুরী (ফুটবল ) প্রতীক নিয়ে নারী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে শ্রীমঙ্গল কেন্দ্রে হেলেনা চৌধুরী ফুটবল প্রতিকে ৭২ ভোট ও বই প্রতিক নিয়ে রিজওয়ানা (সুমি) ৬০ টি ভোট পেয়েছেন।

অপরদিকে একই আসনের কমলগঞ্জ কেন্দ্রে হেলেনা চৌধুরী ফুটবল প্রতীক নিয়ে পেয়েছে ৭৮টি ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তফাদার রিজওয়ানা সুমি বই প্রতীকে পেয়েছে ৫২ ভোট। গণনা শেষে দুটিকেন্দ্র মিলিয়ে মোট ৩৮ ভোট বেশি পেয়ে হেলেনা চৌধুরী ফুটবল প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

বেসরকারিভাবে বিজয়ী জেলা পরিষদ নির্বাচনে শ্রীমঙ্গল-কমলগঞ্জ এলাকার নব-নির্বাচিত নারী সদস্য হেলেনা চৌধুরী শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু সহ শ্রীমঙ্গল কমলগঞ্জের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, পৌর কাউন্সিলর, ইউপি সদস্য ও বিশিষ্টজনদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *