জুড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতির জানাজায় শরীক হলেন পরিবেশমন্ত্রী

শাহরিয়ার শাকিল, বড়লেখা প্রতিনিধি

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন আজ জুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ বদরুল হোসেন এর জানাজায় অংশগ্রহণ করেছেন। তাঁর মৃত্যুর খবর জেনে তিনি ঢাকা থেকে জরুরিভিত্তিতে জুড়িতে গমন করেন।

মন্ত্রী এসময় মোঃ বদরুল হোসেন এর বর্ণাঢ্য জীবনের স্মৃতিচারণ করে বলেন, তিনি ছিলেন সবার নেতা, বড়ো ভাইয়ের মতো। তাঁকে বিশ্বাস করতাম, মানতাম। তাঁর হাত ধরেই রাজনীতি করেছি। তাঁর প্রতি আমরা কৃতজ্ঞ, আওয়ামী পরিবার কৃতজ্ঞ। বদরুল ভাইয়ের মতো নেতা, জুড়ী, বড়লেখা তথা মৌলভীবাজারে বিরল।

মন্ত্রী বলেন, তিনি মহান মুক্তিযুদ্ধে জীবন বাজী রেখে যুদ্ধ করেছেন, শিক্ষকতা করেছেন, জনপ্রতিনিধিত্ব করেছেন। সফলভাবে উপজেলা আওয়ামী লীগের সভাপতিত্ব করেছেন। তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শোক প্রকাশ করেছেন। আল্লাহর কাছে প্রার্থনা করি, তিনি যেন তাঁকে যেন জান্নাতবাসী করেন। মন্ত্রী এসময় তাঁর পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন আল্লাহ যেনো তাঁদের এ শোক সইবার শক্তি দেন।

এসময় অন্যান্যের মধ্যে মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, মৌলভীবাজার জেলা পরিষদ প্রশাসক এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান এবং জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক সহ সর্বস্তরের জনগণ জানাজায় শরীক হন।

উল্লেখ্য, প্রবীন রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ বদরুল হোসেন (৭৪) আজ শুক্রবার ভোর ৪.৩০ মিনিটে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি — রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুন গ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published.