জুড়ীতে ১৮০০ পানিবন্দী বন্যাকবলিত মানুষকে রান্না করা খাবার দিল ব্লাডম্যান শ্রীমঙ্গল

স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের সামাজিক সংগঠন ব্লাডম্যান শ্রীমঙ্গল জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়ন ও জাফরনগর ইউনিয়নের প্রায় ১৮০০ বন্যাকবলিত মানুষের জন্য খাবার এর আয়োজন করছে।

ব্লাডম্যান শ্রীমঙ্গল বন্যাসহ দেশের যেকোন প্রাকুতিক দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে দাড়ায়।

শনিবার (২৫ জুন) জুড়ী উপজেলার পানিবন্দী বন্যাকবলিত বিভিন্ন স্থান পরিদর্শন এবং পশ্চিম বাছিরপুর, মধ্যে বাছিরপুর, মোহাম্মদপুর, জায়ফরনগর ইউনিয়নের মানিকসিং পানিবন্দী বর্ন্যাকবণিত ১৮০০ অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার (বিরানী) বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন
ব্লাডম্যান শ্রীমঙ্গল এর সভাপতি মুহিবুর রহমান জুয়েল, সিনিয়র সহ-সভাপতি মোঃ আমজাদ হোসেন বাচ্চু, সহ-সভাপতি জসিম মাঝি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সোবহান সেন্টু, জসিম, বাবু, সাইফুল, জহিরুল, সবুজ, মিটু, সাব্বির, খলিল, শহিদ, শান্ত, আতিক, হাসান প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন জুড়ী উপজেলার ৩ নং পশ্চিম জুড়ী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আনফর আলী , ৩নং ওয়ার্ড মেম্বার জয়নাল আবেদীন, বাছিরপুর সমাজসেবক মাহবুব আলম জলিল, মোঃ এবাদুর রহমান, বাছিরপুর সমাজ কল্যান সহ-সভাপতি মোশাররফ হোসেন রাসেল, সাধারন সম্পাদক মনির হোসেন লিটন, অলিদ, হাসান,সুলতান, সামাদ প্রমুখ।

উল্লেখ্য, জুড়ী উপজেলার দুটি ইউনিয়ন নৌকায় করে পানিবন্দী বন্যাকবলিত ১৮০০ অসহায় মানুষের মাঝে এক বেলা রান্না করা খাবার বিরানী, বিশুদ্ধ পানি, মোমবাতি সহ আনুষঙ্গিক জিনিষপত্র সংবলিত খাবার বিতরণ করে।

Leave a Reply

Your email address will not be published.