জাতীয় শোক দিবস ও ৪৭তম শাহাদাত বার্ষিকীতে শ্রীমঙ্গল প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

নূর মোহাম্মদ সাগর শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

আজ ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এদিনে বাঙালি তার মহান নেতা জাতির পিতা মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সপরিবারে হত্যার মধ্য দিয়ে এই দিনে বাঙালির ইতিহাসে এক কালিমালিপ্ত অধ্যায় রচিত হয়েছিল। যার মাধ্যমে দেশকে পিছিয়ে দেওয়ার ষড়যন্ত্রের মেতেছিল ঘাতকরা। সেদিন গোটা বাঙালি জাতিকে কলঙ্কিত করেছিল সেনাবাহিনীর উচ্ছৃঙ্খল কিছু ক্ষমতালোভী নরপিশাচ কুচক্রী মহল।

আজ যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উদযাপন উপলক্ষে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে ঐতিহ্যবাহি শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: ইমাম হোসেন সোহেল এর নেতৃত্বে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন সাংবাদিকরা। এসময় শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যকরি পরিষদের সদস্য ও সহযোগী সদস্যরা উপস্থিত ছিলেন। নেতৃত্বে শ্রীমঙ্গল প্রেস ক্লাবের বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

কোভিড-১৯ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সকাল থেকেই শ্রীমঙ্গল উপজেলা পরিষদ প্রাঙ্গণ এবং বিভিন্ন প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published.