কুতুবআলী এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্টের সম্মাননা ও অর্থ প্রদান

শাহরিয়ার শাকিল, বড়লেখা প্রতিনিধি

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার শিক্ষা ও সেবা মূল্যক ফাউন্ডেশন কুতুবআলী এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট এর পক্ষ থেকে সুনামধন্য বিদ্যাপীঠ কুতুবআলী একাডেমির প্রাক্তন শিক্ষক শিক্ষিকা ও গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে রোববার(২৮ আগস্ট) বেলা ১১ঃ৩০ মিনিটের সময় কুতুবআলী একাডেমির হলরুমে শিক্ষক আশরাফুল ইসলামের সঞ্চালনায় সহকারী শিক্ষক মিজানুর রহমানের কোরআন তিলাওয়াতের মধ্যে সভাপতি আলহাজ্ব নুরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুতুবআলী একাডেমির প্রধান শিক্ষক ইকবাল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুতুবআলী একাডেমির সহকারী শিক্ষক ও সাংবাদিক শাহরিয়ার শাকিল, বক্তব্য রাখেন কুতুবআলী একাডেমির সাবেক শিক্ষক দিলদার হোসেন অপু।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন কুতুবআলী একাডেমির ১ম ক্যাম্পাসের সহকারী শিক্ষক নিজাম উদ্দিন,

সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুতুবআলী একাডেমির প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষীকা সৈয়দা মনোয়ারা বেগম, এবং প্রক্তন শিক্ষীকা আছমা বেগম।

এসময় উপস্থিত ছিলেন কুতুবআলী একাডেমির সহকারী শিক্ষীকা সামিমা বেগম,ইমা আক্তার, সুমাইয়া আক্তার, ফাতেমা আক্তার পান্না বেগম সহ শিক্ষার্থীদের অভিবাবোকবৃন্দ

অনুষ্ঠান শেষে প্রাক্তন শিক্ষক শিক্ষিকাদের সম্মাননা প্রদান এবং গরীব মেধাবী শিক্ষার্থীদের অভিবাবোকদের হাতে নগদ অর্থ প্রদান করেন অতিথিবৃন্দগন। পরিশেষে আপয়াওনের মাধ্যমে অনুষ্ঠানেের সমাপ্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published.