কারিগরি শাখায় ১ম হওয়ায় মঘাদিয়া উচ্চ বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের সংবর্ধনা

শাহরিয়ার শাকিল, সংবাদদাতা

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে, মঘাদিয়া নুরুল আবছার চৌধুরী উচ্চ বিদ্যালয়ে এস এস সি ২০২২ ব্যাচ পরিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।বৃহত্তর মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়নের, মঘাদিয়া নুরুল আবছার চৌধুরী উচ্চ বিদ্যালয় কারিগরি শাখায় ১ম স্থান অর্জন করে ১৭ জন ছাত্রছাত্রী জিপিএ ৫ অর্জন করে ও ৭ জন ছাত্রছাত্রী গোল্ডেন জিপিএ ৫ অর্জন করে। সব মিলিয়ে মঘাদিয়া নুরুল আবছার চৌধুরী উচ্চ বিদ্যালয় এবার পাশের হার ৯৪%। জিপিএ ৫ প্রাপ্ত ও গোল্ডেন জিপিএ ৫ প্রাপ্ত সবাই কে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম উত্তরজেলার আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, জনাব নুরুল আনোয়ার চৌধুরী বাহার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ১১ নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জাহাঙ্গীর হোসেন মাস্টার ও ১১ নং মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, জনাব তোফায়েল উল্লাহ চৌধুরী নাজমুল।
এতে প্রধান পৃষ্ঠপোষকতায় ছিলেন, মঘাদিয়া নুরুল আবছার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সভাপতি, জনাব মাশরাফ আহম্মেদ চৌধুরী ও মঘাদিয়া নুরুল আবছার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য, বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী, জনাবা সাইদা ফাহমিন চৌধুরী। এতে আরো ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী সমাজসেবক, রোটারিয়ান মোঃ তাজ উদ্দিন ও মঘাদিয়া নুরুল আবছার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ দিদারুল আলম এতে মঘাদিয়া নুরুল আবছার চৌধুরী উচ্চ বিদ্যালয়েল সকল শিক্ষক বৃন্দ ও সকল ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রথমে কুরআন তেলাওয়াত দিয়ে শুরু হয়। পরে মহান বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সব শেষে জিপিএ ৫ প্রাপ্ত ও গোল্ডেন জিপিএ ৫ প্রাপ্ত ছাত্রছাত্রীদের মাঝে সম্মনা ক্রেস্ট প্রধান করে। এবং মঘাদিয়া নুরুল আবছার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, জনাব আবদুল্লাহ আল হালিম টুকু স্যার গত ০৯/১২/২০২২ অকাল প্রণয়ে তার পরিবারের মাঝে মরণোত্তর ক্রেস্ট প্রধান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *