আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে নিরাপত্তা সংক্রান্তে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টারঃ

মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ১১.৩০ ঘটিকার সময় মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপন নিশ্চিতকরণে জেলা পুলিশ মৌলভীবাজারের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলার  পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

সভায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপনকে নির্বিঘ্ন ও নিরাপদ করার লক্ষ্যে বিরোধপূর্ণ পূজামণ্ডপগুলোতে আলোচনার মাধ্যমে বিরোধ মিমাংসা করাসহ প্রতিমা তৈরির সময় সেচ্ছাসেবক নিয়োগ করে পূজামণ্ডপসমূহের নিরাপত্তা নিশ্চিত করে একই পাড়ায় পৃথক পৃথক পূজামণ্ডপের আয়োজন না করে সম্মিলিতভাবে একক মণ্ডপে পূজা উদযাপন করার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

পূজামণ্ডপের নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা স্থাপন করে পর্যবেক্ষণ করে স্থানীয় সাম্প্রদায়িক সম্প্রীতি কমিটির সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে নির্বিঘ্ন পূজা উদযাপনের জন্য জেলা পুলিশের পক্ষ থেকে আহবান জানানো হয়।

শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আয়োজিত মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন এন্ড ফাইন্যান্স) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)  সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান, মৌলভীবাজার জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, মৌলভীবাজার পূজা উদযাপন পরিষদের সভাপতি, সেক্রেটারি সহ সকল উপজেলা ও গুরুত্বপূর্ণ পূজা মণ্ডপ কমিটির নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.