শ্রীমঙ্গলে ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের মূলহোতা রানা ভট্রাচার্য্য গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ

শ্রীমঙ্গলে ট্রেনের বিপুল পরিমান ব্ল্যাক টিকেটসহ টিকেট কালোবাজারি চক্রের মূলহোতা রানা ভট্টাচার্য্য (৩১) কে আটক করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন (র‍্যাব-৯)

সোমবার (২৬ জুন) সকালে র‍্যাব ৯, সিলেট এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।

প্রেরিত বিজ্ঞপ্তিতে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া (৩ নং পুল) এলাকায় অভিযান পরিচালনা করে কালোবাজারির মূলহোতা রানা’কে আটক করা হয়। আটককৃত রানা দীর্ঘদিন ধরে মৌলভীবাজারসহ দেশের বিভিন্ন রেলস্টেশনে সংঘবদ্ধ কালোবাজারিসহ অবৈধভাবে ট্রেনের টিকেট যাত্রীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছিল বলে জানায় র‍্যাব।

এছাড়া কাউন্টারে টিকেট সংকটের সুযোগকে কাজে লাগিয়ে তারা অনলাইনে ভিন্ন ভিন্ন জাতীয় পরিচয়পত্র (এনআইডি) কার্ড ও মুঠোফোন নম্বর ব্যবহার করে টিকেট সংগ্রহ করে চড়া দামে সাধারণ যাত্রীদের কাছে বিক্রি করে আসছিল। ২৫ জুন দুপুরে র‍্যাব ৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের এর একটি অভিযানিক দল উপজেলার ভাড়াউড়া ০৩ নং পুল এলাকায় অভিযান পরিচালনা করে। সেখান থেকে টিকেট রানা ভট্টাচার্য্য’কে আটক করে র‍্যাব।

এ সময় আটককৃত ব্যক্তির ব্যবহৃত স্মার্টফোন থেকে অবৈধ উপায়ে সংগ্রহ করা বিভিন্ন তারিখ ও সময়ের ৭৬টি অনলাইন টিকেট, ১টি মোবাইল এবং নগদ অর্থ জব্দ করে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন (র‍্যাব-৯) পরবর্তী আইনে পদক্ষেপ গ্রহণের জন্য আসামিকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *