শ্রীমঙ্গলে ছিনতাইকারী আটক ২ ,ছিনতাই হওয়া টাকা উদ্ধার

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ২ ছিনতাইকারীকে গ্রেপ্তার ও ছিনতাইকৃত টাকা উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, রোববার ২৩ জুলাই বিকেল ৫টার দিকে মো. নাইম ইসলাম ও মো. ইমন নামের দুই যুবক শ্রীমঙ্গল শহরের স্টেশন রোড থেকে শ্রীমঙ্গলের মহাজিরাবাদ যাবার কথা বলে একটি অটোরিবসা বাড়া করেন। মহাজিরাবাদ যাবার পথে এম আর খান চা বাগানে প্রবেশের মুখে অটোরিকসাটি থামিয়ে যাত্রী বেশে থাকা দুই যুবক অটোর চালক মাসুক মিয়াকে ঝাপটে ধরে। এক পর্যায়ে অটো চালকের পেটে ধারালো কেচি ঠেকিয়ে তাকে প্রাণে মারার ভয দেখিয়ে তার কাছে থাকা ৭ হাজার টাকা জোরপূর্বক কেড়ে নেয়।

ঘটনার খবর পেয়ে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম নেতৃত্বে জরুরী ডিউটিতে থাকা পুলিশের একটি টিম তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় দুই ছিন্তাইকারীকে গ্রেপ্তার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, শ্রীমঙ্গল পৌর এলাকার স্টেশন রোডের আব্দুল আহাদের পুত্র মো. নাইম ইসলাম (২১) ও আশিদ্রোন ইউনিয়নের ফটকি গ্রামের মো. সুমন মিয়ার পুত্র ইমন মিয়া (২০)। এসময় পুলিশ নাইম ইসলামের কাছ থেকে ৫ হাজার টাকা ও ইমন এর কাছ থেকে ২ হাজার টাকা সহ ছিন্তাই করা ৭ হাজার টাকা উদ্ধার করে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সাথে জড়িত রয়েছে বলে পুলিশের কাছে স্বীকার করে।

এ ঘটনায় অটোরিকসা চালক মাসুক মিয়া বাদী হয়ে সোমবার ২৪ জুলাই সকালে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করেন।

পরে দুপুরে দুই আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *