শ্রীমঙ্গলের নাহিয়ানের নিউইয়র্কে বিবিএ ডিগ্রি অর্জন

মোঃ কাওছার ইকবাল, শ্রীমঙ্গল।

শ্রীমঙ্গলের কৃতি সন্তান নাহিয়ান সৈয়দ আহমেদ (রিয়ান) সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের সিটি ইউনিভার্সিটির আওতাধীন বারুখ কলেজ থেকে বিবিএ ডিগ্রী অর্জন করেছে। সে নিউইয়র্ক প্রবাসী শ্রীমঙ্গলের ক্রীড়া, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব দিদার শাহীন ও সানজিদা রশীদের সন্তান এবং শ্রীমঙ্গল কলেজ রোডস্থ মরহুম মোহাম্মদ সৈয়দ বক্ত(মাখন মিয়া) ও রওশন আরা চৌধুরীর নাতি।

এছাড়াও সে ইংল্যান্ড প্রবাসী রোজী চৌধুরী ও রিপা রকিব ও গুলজার আহমেদ সেনাজ, আমেরিকা প্রবাসী রুহী হক এবং ব্যাংকার নিয়াজ ইকবাল সুজাত ও প্রফেসর ডা. আহমেদ মিনহাজ সুমন এর ভাতিজা। নাহিয়ানের মামা মায়নুর রশীদ মুন্না সিলেটে এবং খালা সাঈদা রশীদ মুনা আমেরিকায় বসবাস করছেন।

গতকাল ৩০ মে ২০২৩ খ্রি. তারিখ নিউইয়র্কের বারক্লেইজ সেন্টারে সমাবর্তন অনুষ্ঠানের আয়োজন করে বারুখ কলেজ। তার ইচ্ছা নিউইয়র্ক বারুখ কলেজ থেকেই একাউন্টিং এ মাস্টার্স সম্পন্ন করার

নাহিয়ানের গর্বিত পিতা নিউইয়র্ক প্রবাসী দিদার শাহীন বলেন, আমি অত্যন্ত আনন্দিত ও গর্বীত। এই কৃতিত্ব মহান আল্লাহ তায়ালার। কঠোর পরিশ্রম ও শিক্ষার প্রতি অঙ্গীকারের পুরস্কার পেয়েছে আমাদের রিয়ান। রিয়ানের ভবিষ্যৎ যেন সুন্দর ও সফল হয়, নিজেকে মানবিক জ্ঞান সম্পন্ন মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে পারে, এজন্য সবার কাছ থেকে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *