শ্রীপুরে ডাকাতের হামলায় দুই পুলিশ আহত

গাজীপুরের শ্রীপুরে মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক সড়কে গাছের গুড়ি ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় টহলরত পুলিশ সদস্যের উপর হামলা চালিয়েছে ডাকাতদল। এতে ডাকাতদের অস্ত্রের আঘাতে পুলিশের দুই সদস্য আহত এবং পুলিশের ধাওয়ায় চলন্ত গাড়ির নিচে চাপা পড়ে এক ডাকাত সদস্য গুরুতর আহত হয়েছে।

রবিবার (০৩ মার্চ) দিবাগত রাত পৌনে দুইটার দিকে উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক সড়কের সিংগারদিঘি গ্রামের হাসিখালি ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন- শ্রীপুর থানায় কর্মরত পুলিশ কনস্টেবল মো. রুহুল আমিন (২৫) ও মো. সেলিম (৩৫)। আহত ডাকাত দলের সদস্য হলেন রুবেল মিয়া (২৭)। তিনি শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার বড়কান্দি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এনায়েত কবির বলেন, রবিবার রাতে শ্রীপুর থানার এএসআই আলিমের নেতৃত্বে চারজন পুলিশ সদস্যকে নিয়ে মাওনা ইউনিয়নে টহল ডিউটি চলছিল। রাত আনুমানিক পৌনে দুইটার দিকে গোপন সংবাদে জানা যায় মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক সড়কের সিংগারদিঘী গ্রামের হাসিখালি ব্রিজে গাছের গুড়ি ফেলে ডাকাতি করছে একদল ডাকাত। এসময় এএসআই আলিমের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে রাম দাঁ দিয়ে এলোপাতাড়ি ভাবে কোপায়। এতে পুলিশ কনস্টেবল রুহুল আমিন ও সেলিম গুরুতর আহত হয়। এরপর পুলিশের অন্যান্য সদস্যরা ধাওয়া দিলে ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় চলন্ত গাড়ির নিচে চাপা পড়ে ডাকাত দলের এক সদস্য রাস্তায় পড়ে যেয়ে পায়ে গুরুতর জখম হয়। পরবর্তীতে তাকে আটক করে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ সদস্যরা গিয়ে আহত পুলিশ সদস্য এবং আটক ডাকাত দলের সদস্যকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *